ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ শাকিব

বিনোদন ডেস্ক :::sak

গণমাধ্যমে চলচ্চিত্র পরিচালক ও শিল্পীদের নিয়ে বিরূপ মন্তব্য করায় অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হলেন ঢালিউডের চিত্রনায়ক শাকিব খান। শনিবার বিকেল ৫টায় এফডিসির চলচ্চিত্র পরিচালক সমিতিতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয়া হয়। এ ব্যাপারে সন্তোষজনক সমাধান না হওয়া পর্যন্ত পরিচালক সমিতির কেউ শাকিব খানকে নিয়ে কাজ করতে পারবেন না।

সেখানে প্রেস বিজ্ঞপ্তি পড়ে শোনান পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

এদিকে সমিতির আদেশ অমান্য করে শাকিব খানকে নিয়ে সিনেমার কাজ চালিয়ে যাওয়ায় ‘রংবাজ’ সিনেমার পরিচালক শামীম আহমেদ রনির সদস্য পদ বাতিল করা হয়েছে। সংবাদ সম্মেলনে জানানো হয়, শিল্পী সমিতি ও প্রযোজক সমিতি ছাড়া সবাই পরিচালক সমিতির সিদ্ধান্তে একাত্মতা ঘোষণা করেছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, ‘শাকিব খানের নিয়ন্ত্রণে আসা দরকার। এতে তিনি নিজেও ভালো থাকবেন, আমরাও ভালো থাকব। তার থেকে অনেক বড় হিট নায়ক ছিলেন রিয়াজ। কিন্তু শাকিব খানকে সুযোগ দেওয়া হয়েছে। তিনি সেটার মূল্যায়ন করেননি। এখন তিনি দেশের টেকনিশিয়ানদের মূল্যায়ন করছেন না। তিনি সীমার বাইরে চলে গেছেন। দেশের এ ড্যান্স ডিরেক্টর নেব না, ইন্ডিয়ার ড্যান্স ডিরেক্টর নেব। এই এডিটর নেব না, ইন্ডিয়ার নেব। শাকিব খানকে ইন্ডিয়া তৈরি করে নাই। আমরা তৈরি করছি। তিনি কাফনের কাপড় পইরা, আমাদের নিয়া পুলিশের লাঠিপেটা খাওয়াইলেন। অথচ নিজে…। আমরা তার সুস্থ চিন্তা আশা করি।’

পাঠকের মতামত: