ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চক‌রিয়ার বানিয়ারছড়ায় সড়ক দূর্ঘটনায় পেকুয়ার ২ জন নিহতঃ আহত ৫

গিয়াস উ‌দ্দিন, পেকুয়া :::

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে চক‌রিয়ায়  এক মমা‌ন্তিক  সড়ক দুর্ঘটনায় পেকুয়ার ২জন নিহত হয়েছে এবং আহত হ‌য়ে‌ছে অন্তত ৫জন যাত্রী। তৎমধ্যে একজন ঘটনাস্থলে অপর হাসপাতালে মারা বলে নিশ্চিত করেছেন পুলিশ। আজ  মঙ্গলবার ৪এপ্রিল সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বানিয়ারছড়া স্টেশনের পুরাতন পুলিশ ফাঁড়িস্থ ব্রীজ সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আবুল হাসেম মজুমদার বলেন, সকাল সাড়ে ৭টার চট্টগ্রামগামি একটি ট্রাক ও কক্সবাজারগামি ম্যাজিক স্পেশাল গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে যাত্রীবাহি ম্যাজিক গাড়িটি উল্টে গিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। সেখানে ঘটনাস্থলেই একজন প্রাণ হারায়।
খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণাকরেন। নিহতদের মধ্যে একজনের নাম মোহাম্মদ কাইছার। সে পেকুয়া উপজেলার শেখেরখিল গ্রামের বাসিন্দা নাছির উদ্দিনের ছেলে বলে জানা যায়।
অপরজনের নাম-ঠিকানা যায়নি। তাছাড়া অপরাপর আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে কয়েকজন আশংকাজনক আহতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: