ঢাকা,রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় পত্রিকা হকার নিহত, ঘাতক পলাতক

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া পৌরশহরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় প্রকাশ ধর (৬০) নামের এক পত্রিকা হকার নিহত হয়েছেন। গতকাল রোববার ভোর পাঁচটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে শনিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌর শহরের সোসাইটি মসজিদের সামনের সড়কে একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দিয়ে ঘাতক মোটরসাইকেল চালক পালিয়ে যায়। নিহত প্রকাশ ধর চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ধরপাড়া এলাকার বাসিন্দা। তিনি চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘ ৩০ বছর ধরে পত্রিকা বিক্রি করে আসছিলেন।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রকাশ ধর শনিবার পত্রিকা বিক্রি শেষে সন্ধ্যার দিকে চকরিয়া পৌরশহরে গ্রাহকদের কাছ থেকে টাকা তুলছিলেন। একপর্যায়ে সোসাইটি মসজিদের সামনে মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল এসে তাঁকে ধাক্কা দেয়।
এ সময় তিনি বাঁ পা ও মাথায় গুরুতর আঘাত পান। পরে তাঁকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।
তবে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁকে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তিনি মারা যান।

এ ঘটনায় জড়িত ঘাতক মোটর সাইকেল চালকের পরিচয় সনাক্ত পুর্বক অবিলম্বে তাঁকে আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে আহবান জানিয়েছেন চকরিয়া উপজেলার কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ। এদিকে পত্রিকা হকার প্রকাশ ধরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাউল হক, চকরিয়া সংবাদপত্র হকার সমিতির সভাপতি মনির উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, মোটরসাইকেলের ধাক্কায় পত্রিকা হকার নিহত হওয়ার ঘটনাটি শুনেছি। এব্যাপারে নিহতের পরিবার থানায় এজাহার জমা দিলে ঘটনায় জড়িত ঘাতককে সনাক্ত করে আইনের আওতায় আনতে পদক্ষেপ নেওয়া হবে।

পাঠকের মতামত: