ঢাকা,বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

দেশ বাঁচাতে নেতা-কর্মীরা রাজপথে নেমেছে: চকরিয়াতে বিএনপির কালো পতাকা মিছিলে বক্তারা

এইচ এম রুহুল কাদের, চকরিয়া:

ডামি নির্বাচন প্রত্যাখান করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চকরিয়া উপজেলা ও পৌরসভা শাখার যৌথ উদ্যোগে বিশাল কালো পতাকা মিছিল করেছে ।

৩০শে জানুয়ারী (মঙ্গলবার)  বিকাল ৪টায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠ থেকে মিছিল শুরু করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে সিএনবি বাংলার সামনে গিয়ে সমাপ্ত করা হয়।

কালো পতাকা মিছিলে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল হক, চকরিয়া পৌরসভা বিএনপির সভাপতি মো: নুরুল ইসলাম হায়দার,
চকরিয়া উপজেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী ,চকরিয়া পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক আব্দু রহিম। সঞ্চালনা করেন চকরিয়া পৌরসভা বিএনপির সিনিয়র সহসভাপতি গিয়াস উদ্দিন।

এতে চকরিয়া উপজেলা ও পৌরসভা যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবক দল,কৃষক দল,শ্রমিক দল,মহিলা দলসহ বিভিন্ন স্তরের দুই সহস্রাদিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা , বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদসহ সকল রাজবন্দিদের মুক্তি দাবি জানান,দেশের পরিস্থিতি মনে হচ্ছে  সাধারণ মানুষ ৭১সালের মত দিন যাপন করছে। বক্তারা দ্বাদশ নির্বাচনকে ডামি ও অবৈধ নির্বাচন আখ্যা দিয়ে অবিলম্বে শেখ হাসিনাকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করার দাবি জানান।

পাঠকের মতামত: