ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কক্সবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে কে কোন প্রতীক পেলেন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :: কক্সবাজার পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্ধিতায় থাকা পাঁচজন মেয়র প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও কক্সবাজার পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার এস.এম শাহাদাত হোসেন।

গতকাল শুক্রবার সম্মেলন কক্ষে এসব প্রতীক বরাদ্দ দেন তিনি। এসময় সহকারী রিটার্নিং অফিসার শিমুল শর্মা, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁদের সমর্থকেরা উপস্থিত ছিলেন।

প্রতীক বরাদ্দ পেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান চৌধুরী (নৌকা), নাগরিক কমিটির মনোনীত স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী মাসেদুল হক রাশেদ (নারিকেল গাছ), স্বতন্ত্র প্রার্থী জগদীশ বড়ুয়া (হেলমেট), স্বতন্ত্র প্রার্থী জোসনা হক (মোবাইল ফোন) এবং ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মো: জাহিদুর রহমান (হাতপাখা)। জোসনা হক অপর হেভিওয়েট স্বতন্ত্র মেয়র প্রার্থী মাসেদুল হক রাশেদ এর সহধর্মিণী।

প্রতীক বরাদ্দের সময় রিটার্নিং অফিসার এস.এম শাহাদাত হোসেন নির্বাচনী আচরণবিধি যথাযথভাবে প্রতিপালন করার জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতি অনুরোধ জানান।

একইদিন ১৬ জন সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর ও ৫৬ জন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের মাঝেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আগামী ১২ জুন সোমবার ইভিএম পদ্ধতিতে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। কক্সবাজার পৌরসভায় মোট ৯৫ হাজার ৩৮৬ জন ভোটার রয়েছে।

পাঠকের মতামত: