ঢাকা,শুক্রবার, ২৪ মার্চ ২০২৩

চকরিয়া হস্তশিল্প সমবায় সমিতির নির্বাচনে শারমিন সভাপতি ও এলি সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়ায় কর্মসংস্থানমুখী নারী উদ্যোক্তাদের বৃহত্তর সংগঠন চকরিয়া হস্তশিল্প ও দেশীয় পণ্য উৎপাদন মুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে বর্তমান সভাপতি শারমিন জন্নাত ফেন্সি সভাপতি ও বর্তমান সম্পাদক ইসরাত হোসাইন এলি পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (১১ মার্চ) সকালে সংগঠনটির কার্যনির্বাহী কমিটির ত্রিবার্ষিক নির্বাচন উপজেলা সমবায় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও চকরিয়া উপজেলা সমবায় অফিসার জাহাঙ্গীর আলম। তিনি বলেন, শনিবার সকাল ১০ টায় শুরু হওয়া নির্বাচনে হস্তশিল্প সমিতি জড়িত চকরিয়ার ২৫ জন নারী উদ্যোক্তা ভোটার উপস্থিত থেকে ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে আগামী তিন বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান কমিটির সভাপতি শারমিন জন্নাত ফেন্সি ও সম্পাদক নির্বাচিত হয়েছেন বর্তমান সম্পাদক ইসরাত হোসাইন এলি।
এছাড়া কমিটির অপর ৯টি পদের মধ্যে আসমাউল হোসনা লাভলী সহসভাপতি , ফারজানা শিরিন জাহান কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে ইশরাৎ জাহান ঝর্ণা, শামীমা ফেরদাউসী, নাঈমুন সোলতানা মেরী, খাদিজা ইসলাম লোপা ও তাসনিয়া হোছাইন শৈলী নির্বাচিত হয়েছেন।

 

 

পাঠকের মতামত: