ঢাকা,বুধবার, ৭ ডিসেম্বর ২০২২

চকরিয়া সাব রেজিস্ট্রিার অফিসের প্রধান সহকারীর মানসিক নির্যাতনে বিষপান, হাসপাতালে মোহরা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলা সাব রেজিস্ট্রির অফিসে প্রধান সহকারীর বিরুদ্ধে একই অফিসের মোহরারকে মানসিক নির্যাতন করার অভিযোগ উঠেছে। এমনকি নির্যাতনে অতিষ্ঠ হয়ে বিষপান করেছে মোহরার দূর্জয় পাল। বর্তমানে তিনি আশংকা জনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। চিকিৎসকরা বলছে তিনি শংকামুক্ত নয়।

চকরিয়া সাব রেজিস্ট্রি অফিসের মোহরার দূর্জয় পালের স্ত্রী শিল্পী মল্লিক ও শ্যালক সুমন, রিপন জানান, বুধবার ২০ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে কক্সবাজার সদরের খুরুশকুল গুচ্ছগ্রাম থেকে একলোক ফোন করে বলে দূর্জয় বিষ পান করে আত্মহত্যার চেস্টা করেছে। পরে আমরা গিয়ে আরো লোকজনের সহযোগিতায় তাকে সদর হাসপাতালে ভর্তি করিয়েছি। বর্তমানে তিনি ৫ তলায় চিকিৎসাধীন আছেন। দূর্জয় পাল আমাদের বলেছেন তার অফিসের প্রধান সহকারী নিবাস পাল তাকে দীর্ঘ দিন ধরে মানসিক ভাবে নির্যাতন করছেন। তার সাথে আরো কয়েকজন কর্মচারীরা মিলে দূর্জয় কে বিভিন্ন ভাবে মানসিক ভাবে হেনস্তা করে আসছে। সেই নির্যাতন সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যার চেস্টা করেছেন।

শিল্পী মল্লিক দাবী করেন, তার স্বামী দুর্জয় পাল গত ২/৩ মাস ধরে প্রায় সময় অফিসের সহকারী নিবাস পালের মানসিক নির্যাতনের কথা বলছিল। রাতের ১২ টার আগে বাড়ি আসতে পারতো না। আর নিবাস পাল অনিয়ম দূর্নীতির মাধ্যমে সম্পদের পাহাড় গড়েছেন তাই কাউকে পাত্তা দেয় না।

অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে চকরিয়া সাব রেজিস্ট্রি অফিসের প্রধান সহকারী নিবাস পাল সাংবাদিকদের কাছে বলেন,দূর্জয় যে অভিযোগ করছে সেটা সম্পূর্ন মিথ্যা। আমি অফিস প্রধান হিসাবে সাব রেজিস্ট্রার যা আদেশ করেন আমি তা পালন করি। এখানে নির্যাতনের কোন বিষয় নাই।
এ ব্যাপারে চকরিয়া উপজেলা সাব রেজিস্ট্রার অমিত মন্ডল চাকমা বলেন, দূর্জয় যদি কোন অসুবিধায় থাকলে আমাকে জানাতে পারতো। কিন্তু সে তো কোনদিন অভিযোগও করেনি। এখন দুর্জয় বা তার পরিবার যা বলছে তার কোন ভিত্তি আছে বলে মনে করিনা।

পাঠকের মতামত: