ঢাকা,শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

বিদ্যুৎ ও জ্বালানীসহ নিত্যপন্যের মুল্য বৃদ্ধির প্রতিবাদে

 চকরিয়ায় জাতীয় পাটির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :: জাতীয় পার্টি চকরিয়া উপজেলা অঙ্গ ও সহযোগি সংগঠনের ব্যানারে ডিজেল, কেরোসিন, পেট্রোল, অকটেন গ্যাস, তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধির কারণে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০আগস্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা থেকে মিছিলটি শুরু করে থানা সেন্টার মোড় হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার ১ ( চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক এমপি আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ।

চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় চকরিয়া শহীদ মিনার এলাকায় মিছিলপূর্ব প্রতিবাদ সমাবেশে সাবেক সাংসদ হাজি মোহাম্মদ ইলিয়াস প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সমাবেশে তিনি বক্তব্যে বলেন, আকষ্মিকভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বাড়িয়ে দেশের মানুষকে চরম ভোগান্তিতে ফেলে দিয়েছে সরকার। পল্লীবন্ধু সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের শাসন আমল ছিল স্বর্ণযুগ। কোন মানুষকে দ্রব্যের মূল্য নিয়ে হাহাকার করতে হয়নি। চাল, ডাল, তেল, পিঁয়াজ থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম ছিল স্বাভাবিক। অতি সম্প্রতি জ্বালানি তেলের দাম বাড়িয়ে দেওয়ায় সবকিছুর মূল্য আজ অস্বাভাবিক পর্যায়ে পৌঁছে গিয়েছে। বর্তমান সরকারের কাছে নাগরিক চাহিদা উপেক্ষিত।

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মোহাম্মদ ইলিয়াছ- অনতিবিলম্বে জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে ফিরিয়ে আনতে সরকারের প্রতি জোর দাবি জানান।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা।

এসময় জেলা কমিটির সদস্য মৌলভী ছিদ্দিক আহমদ, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সহ-সভাপতি মাস্টার অংকেছিং, চকরিয়া পৌর জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ সাদেকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।##

পাঠকের মতামত: