ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া পৌরসভার চারটি ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন করে কমিটি অনুমোদন

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজারের চকরিয়া পৌরসভা শাখার অধীন চারটি ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল একদিনে অনুষ্ঠিত হয়েছে। ৩১ জুলাই রোববার চকরিয়া পৌরসভার পুকপুকুরিয়াস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে চকরিয়া পৌরসভার ৪.৫.৬ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন। দুপুরে সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া-পেকুয়া উপজেলা সাংগঠনিক টিমের প্রধান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান।
চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে সাংগঠনিক দিকনির্দেশনামুলক বক্তব্য দেন কক্সবাজার জেলা যুগ্ম সম্পাদক রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহাবুবর রহমান চৌধুরী মাবু। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরউদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ওয়ালিদ মিল্টন, সহসভাপতি তপন কান্তি দাশ, অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কমিউনিটি সেন্টার হবার থাকলেও পরে স্থানীয় সাংসদ আলহাজ জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা যুগ্ম সম্পাদক রনজিত দাশ, সাংগঠনিক সম্পাদক মাহাবুবর রহমান চৌধুরী মাবু, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এবং পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর পরামর্শে একসঙ্গে চারটি ওয়ার্ড কমিটি ঘোষনা দেওয়ার কথা জানানো হয় মাইকে।
এরপর রাত দশটার দিকে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চকরিয়া পৌরসভার ৪.৫.৬ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।
অনুমোদিত কমিটিতে চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগে ডা.রতন চৌধুরী সভাপতি, বাবুলুল করিম বাবুল সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগে সেকান্দর বাদশা নাগু সওদাগর পুনরায় সভাপতি, জমির উদ্দিন মেম্বার পুনরায় সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগে জয়নাল আবেদিন সভাপতি, আরিফ মাঈন উদ্দিন রাসেল সাধারণ সম্পাদক এবং ৯নং ওয়ার্ড আওয়ামীলীগে হুমায়ুন কবির কমিশনার পুনরায় সভাপতি ও সাবেক কমিশনার নজরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

পাঠকের মতামত: