ঢাকা,বুধবার, ৬ জুলাই ২০২২

চকরিয়ায় মাতামুহুরী নদীতে পড়ে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার মৃত্যু

এম.মনছুর আলম, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীর পানিতে পড়ে এমদাদুল হক (৮০) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার করেছে।

আজ বৃহস্পতিবার (১৯মে) বেলা ১২টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নম্বর ব্লকস্থ ৯নম্বর ওয়ার্ডের পূর্ব ছনুয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
পানিতে পড়ে মারা যাওয়া বৃদ্ধ এমদাদুল হক ওই এলাকার মৃত নজির আহমদের ছেলে। স্থানীয় ইউপি সদস্য গোলাম কাদের নুরু মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডস্থ পূর্ব ছনুয়াপাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে এমদাদুল হক বার্ধক্য জনিত কারনে মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি বাড়ি থেকে প্রায়ই সময় কাউকে কিছু না বলে বের হয়ে যেতেন।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পরিবারের অজান্তে বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশ্বোক্ত মাতামুহুরী নদীতে গোসল করতে নামলে পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন।

পরে খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে নদীতে নিহত বৃদ্ধার লাশ উদ্ধার পূর্বক প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার পূর্বক মারা যাওয়া বৃদ্ধের সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়।পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত ভাবে লাশ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।##

পাঠকের মতামত:

 
error: Content is protected !!