ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু সাফারি পার্ক গেইটে বালুর ডাম্পার-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ, জব্দ নেই!

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ইজিবাইক টমটমের সাথে বালু বহনকারী একটি ডাম্পারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুরুতর আহত হয়েছেন নারীসহ টমটমের ৩ যাত্রী। জব্দ করা সম্ভব হয়নি কোন গাড়ি।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের বঙ্গবন্ধু সাফারি পার্কের গেইট ডাকবাংলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি ইজিবাইক টমটম বঙ্গবন্ধু সাফারি পার্ক গেইট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা বালুর খালী ডাম্পার (চট্টমেট্রো য়- ৮৮২৩)র মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ছিটকে গিয়ে নারীসহ টমটমের তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। উপস্থিত লোকজন আহতকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনায় আহতরা হলেন, ডুলাহাজারা উলুবনিয়ার মৃত মোঃ ইউনুসের ছেলে মোঃ মামুন (২৮)। নারীসহ আহত আরো দু’জনের নাম জানা না গেলেও তারা চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

এদিকে ঘটনার দিন বিকেল পর্যন্ত দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা সম্ভব হয়নি। তবে হাইওয়ে পুলিশ ইজিবাইক ও বালু বহনকারী ডাম্পার একটি আটক করতে পারেনি।

মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক ইমন কান্তি চৌধুরী জানান, বঙ্গবন্ধু সাফারি পার্ক গেইটে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। তাৎক্ষণিক কোন গাড়ি আটক করা সম্ভব হয়নি। তবে দুর্ঘটনা কবলিত গাড়ি সমূহ চিহ্নিত করা হয়েছে। শীগ্রই এসব গাড়িকে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

পাঠকের মতামত: