ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শাহীন শাহ সভাপতি, আমিনুল সা. সম্পাদক, ফরহাদ সাং সম্পাদক

টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি :: টেকনাফ উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। নতুন বছরের ১ জানুয়ারী বিকালে টেকনাফ একটি আবাসিক হোটেলের হলরুমে টেকনাফে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আর টিভি, দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক রূপসীগ্রাম এর টেকনাফ প্রতিনিধি নুরতাজুল মোস্তফা শাহীনশাহ”র সভাপতিত্বে বাংলাভিশন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও দৈনিক কক্সবাজার প্রতিদিনের টেকনাফ প্রতিনিধি আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ।

দৈনিক আলোকিত পত্রিকার টেকনাফ প্রতিনিধি হারুন সিকদারের কোরআন তেলোয়াতের মাধ্যমে সভায় বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের টেকনাফ প্রতিনিধি মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, দৈনিক প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি গিয়াস উদ্দিন, দৈনিক সাগর দেশের নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম সাইফী, দৈনিক কক্সবাজার বার্তার টেকনাফ প্রতিনিধি মো. সেলিম, দৈনিক আমাদের অর্থনীতির টেকনাফ প্রতিনিধি ফরহাদ আমিন,দ্যা এশিয়ান এইজ ও দৈনিক সকালের কক্সবাজারের টেকনাফ প্রতিনিধি ছৈয়দুল আমিন চৌধুরী, দৈনিক কক্সবাজারের টেকনাফ প্রতিনিধি জসিম মাহমুদ, দৈনিক জনকন্ঠের টেকনাফ প্রতিনিধি আমিনুল হক বাঁধন, দৈনিক সাগরদেশের টেকনাফ প্রতিনিধি আমান উল্লাহ আমান প্রমুখ।

সভায় উপস্থিত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে নুরতাজুল মোস্তফা শাহীন শাহকে সভাপতি, আমিনুল হক বাধঁনকে সাধারণ সম্পাদক ও ফরহাদ আমিনকে সাংগঠনিক সম্পাদক করে টেকনাফ উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয় এবং আগামী ৭দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্বাচিত ৩জনকে দায়িত্ব দেয়া হয়।

পাঠকের মতামত: