ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে মোটর সাইকেল ও টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় ভাইয়ের স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে ইউনিয়ন পরিষদের মেম্বারকে পিটিয়ে মোটর সাইকেল ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বুধবার রাতে উপজেলার ছিকলঘাট-মানিকপুর সড়কের বাদশার টেক এলাকার নামনী পয়েন্টে সংঘটিত ছিনতাইয়ের ঘটনায় চকরিয়া থানায় একটি এজাহার দিয়েছেন আক্রান্ত ইউপি মেম্বার কামাল হোসেন। কিন্তু সাতদিন সময় পেরিয়ে গেলেও পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেল ও নগদ টাকা উদ্ধার কিংবা জড়িত কাউকে এখনো আটক করতে পারেনি।

ছিনতাইয়ের শিকার চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন জানান, গত বুধবার ২৭ অক্টোবর রাতে প্রসব বেদনায় কাতর ছোটভাইয়ের স্ত্রীকে চকরিয়ার জমজম হাসপাতালে ভর্তি করা হয়।

ওইদিন রাত আনুমানিক একটার দিকে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা শেষে তিনি ও তাঁর বন্ধু মহিউদ্দিন মোটর সাইকেল যোগে মানিকপুর বাড়ি ফিরছিলেন। ওইসময় তাঁরা ছিকলঘাট-মানিকপুর সড়কের বাদশার টেক এলাকার নামনী পয়েন্টে পৌঁছালে সেখানে আগে থেকে উৎপেতে থাকা ৭-৮জনের একটি দল অস্ত্রের মুখে তাদেরকে থামায়।

ইউপি মেম্বার কামাল হোসেন অভিযোগ করে বলেন, দুইজন অস্ত্রধারী তাদেরকে থামানোর পর অন্যরা কিছু বুঝেউঠার আগে মারধর শুরু করে। একপর্যায়ে দুইজনকে পিটিয়ে জখম করার পর আমার প্যান্টের পকেটে থাকা নগদ ৫৭ হাজার টাকা ও আমাদের ব্যবহৃত মোটর সাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, ঘটনার বিষয়ে তাৎক্ষনিক স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিমকে অবহিত করি। পরদিন বৃহস্পতিবার এব্যাপারে চকরিয়া থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি এজাহার জমা দিই। থানার ওসি মোহাম্মদ ওসমান গনী অভিযোগটি তদন্তের জন্য এসআই গোলাম সরওয়ারকে দায়িত্ব দিয়েছেন।

জানতে চাইলে এসআই গোলাম সরওয়ার বলেন, ভিকটিম ইউপি সদস্যের কাছ থেকে কিছু আলামত সংগ্রহ করেছি। এগুলোর মাধ্যমে ঘটনার আদোপ্যান্ত উৎঘাটন পুর্বক জড়িত দুর্বৃত্তদের সনাক্ত করে গ্রেফতারে অভিযান চলছে। জড়িতদের গ্রেফতার করা গেলে লুন্ডিত মোটর সাইকেলসহ মালপত্র উদ্ধার করা সম্ভব হবে।

পাঠকের মতামত: