ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে

চকরিয়ায় গণটিকা কর্মসুচিতে একদিনে ১৯৩১৫ নারী-পুরুষ টিকা নিলেন

এম.জিয়াবুল হক, চকরিয়া :: আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্তাবধানে মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর কোভিড-১৯ প্রতিরোধক টিকাদান কর্মসূচি গ্রহন করা হয়েছে। দিনের শুরুতে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদ মিলনায়নে গনটিকা কর্মসুচি আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

গণটিকা কর্মসুচি উদ্বোধন শেষে সাংসদ জাফর আলম ব্যক্তিগত তহবিল থেকে উপস্থিত জনগনের মাঝে মাক্স বিতরণ করেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মুদুল হকের সভাপতিত্বে গণটিকা প্রদান কর্মসুচি উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ। উপস্থিত ছিলেন লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার ছাড়াও পরিষদের সচিব, সকল ইউপি সদস্য এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, এদিন চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার বিভিন্ন পয়েন্টে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে সর্বসাধারণের মাঝে গণটিকা প্রদান কর্মসুচি পালিত হয়। এতে এলাকার সর্বসাধারণ উপস্থিত হয়ে কাভিড-১৯ প্রতিরোধক টিকা গ্রহন করেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মুদুল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকা থেকে ১৮ হাজার মানুষকে কোভিড টিকার প্রথম ডোজ প্রদানে আমাদের টার্গেট ছিলে। তৎমধ্যে এদিন ১৯৩১৫ নারী-পুরুষ কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছেন।

তিনি বলেন, গণটিকা কর্মসুচি সফল করতে সহযোগিতায় করায় আমাদের সকল সহকর্মী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানাই। পর্যায়ক্রমে সবাইকে টিকাদানের ব্যবস্থা চলমান রয়েছে।

 

 

পাঠকের মতামত: