ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে

চকরিয়া পৌরসভার নবনির্বাচিত পরিষদের মিলাদ মাহফিল ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কক্সবাজারের চকরিয়া পৌরসভার নবনির্বাচিত পরিষদের উদ্যোগে খতমে কোরআন, মিলাদ মাহফিল, কেক কাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে রাষ্ট্রীয় সফলতা, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

এরপর পৌরসভা মিলনায়নে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন-চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

চকরিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সড়ক বাতি পরির্দশক রাজিবুল মোস্তফা রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি এম আর চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক আহবায়ক প্রফেসর আ.ক.ম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি ও চিরিংগা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান জসিম উদ্দিন, বিএমচর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শফিউল আলম বাহার, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন মানিক,সহ-সভাপতি আমান উদ্দিন, চকরিয়া উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আমির হোসেন আমু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা আসাদুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জমির উদ্দিন বাবলু, চকরিয়া উপজেলা যুবলীগের নেতা মোজাফ্ফর হোসেন পল্টু, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ নেতা এডভোকেট ফয়জুল কবির, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন মেম্বার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নাজেম উদ্দিন ভুট্টু, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিকান্দর বাদশা নাগু, সাধারন সম্পাদক জমির উদ্দিন মেম্বার, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, চকরিয়া পৌরসভা কৃষকলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ ফারুক লোটাস। এছাড়াও পৌর পরিষদের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত ১নং ওয়ার্ডের কাউন্সিলর এম নুরুস শফি,২নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখারুল ইসলাম হানিফ, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবদু সালাম, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নুরুল আমিন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর বেলাল উদ্দিন, ৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ফারজানা ইয়াছমিন ফোরকান,৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর আন্জুমান আরা বেগম, কাউন্সিলর জামাল উদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে চকরিয়া পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ, পৌরসভা এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক ও পৌরসভার নকসাকার আবু রাশেদ মো.জাহেদ উদ্দিন, হিসাবরক্ষন কর্মকর্তা সফায়াত হোসেন, চকরিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও কর আদায়কারী কর্মকর্তা জহুরুল মাওলা, চকরিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল মোস্তাফা এবং আওয়ামীলীগের উপজেলা,পৌরসভা অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ এবং পৌরসভার বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

পাঠকের মতামত: