ঢাকা,মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারে বাড়ছে করোনা

চকরিয়ায় ১জন সহ রোববার কমেক ল্যাবে ১৭ জন পজেটিভ

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : কক্সবাজার জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। রোববার কক্সবাজার মেডিকেল কলেজ (কমেক) ল্যাবে ১৭০ জনের নমুনা টেস্ট করে ১৭ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে। অবশিষ্ট ১৫৩ জনের নমুনা টেস্ট রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

রোববার ১৯ জুন কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে করোনা শনাক্ত হওয়া ১৭ জন রোগীর মধ্যে একজন পূর্বে আক্রান্ত হওয়া রোগীর ফলোআপ টেস্ট রিপোর্ট। বাকী ১৬ জন সকলেই নতুন রোগী।

নতুন শনাক্ত হওয়া পজেটিভ রোগীর মধ্যে কক্সবাজার সদর উপজেলার রোগী ৮ জন, রামু উপজেলায় ১ জন, উখিয়া উপজেলায় ১জন, টেকনাফ উপজেলায় ২জন, চকরিয়া উপজেলায় ১ জন এবং মহেশখালী উপজেলার রোগী ৩ জন।

এছাড়া, গত ১৮ জুন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১২৬ জনের নমুনা টেস্ট করে ৯ জন, ১৭ জুন ১৫৯ জনের নমুনা টেস্ট করে ১১ জন, ১৬ জুন ১৯৩ জনের নমুনা টেস্ট করে ৭ জন, ১৫ জুন ১৮৬ জনের নমুনা টেস্ট করে ৫ জন এবং ১৪ জুন ১৮৫ জনের নমুনা টেস্ট করে ২ জনের দেহে করোনা শনাক্ত করা হয়। অর্থাৎ ১৪ জুন থেকে ১৯ জুন পর্যন্ত মোট ৬ দিনে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে কক্সবাজার জেলায় মোট ৪৯ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে।

পাঠকের মতামত: