ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

সাহারবিল ইউপির প্যানেল চেয়ারম্যান ও ছেলে গ্রেফতার

চকরিয়ায় বসত বাড়ির খাটের নীচ থেকে ২০হাজার পিস্ ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় র‌্যাব-১৫ এর একটি টিম অভিযান চালিয়ে খাদের নিচ থেকে বিপুল পরিমান ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তার ছেলেক গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ১৯ হাজার ৮’শ পিস ইয়াবা বড়ি ও ২টি রামদা এবং ১টি ছোরা উদ্ধার করেছে। শুক্রবার (৮এপ্রিল) রাতে উপজেলার সাহারবিল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উমখালী রামপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম প্রকাশ সোনা মিয়া (৫০) ও তার ছেলে রহমত উল্লাহ (২৪)।

র‌্যাব-১৫ কক্সবাজারের সহকারি পুলিশ সুপার (এএসপি) মো.বিল্লাল উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম জনপ্রতিনিধির আড়ালে বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছিলেন। বিষয়টি আমরা গুরুত্ব বিবেচনা করে তার গতিবিধির উপর নজরদারি বাড়ানো হয়।

এরমধ্যে খবর আসে সাহারবিল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানের বাড়িতে বিপুল পরিমান ইয়াবা পাচারের জন্য রাখা হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে শুক্রবার রাতে রাসপুরস্থ আজিজুল হাকিমের বসতঘরে অভিযান চালায়। এসময় তার শোয়ার খাটের নিচ থেকে ১৯ হাজার ৮’শ পিস ইয়াবা বড়ি ও ২টি রামদা ও ১টি ছোরা উদ্ধার করা হয়। পরে শনিবার সকালে তাদের চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, র‌্যাব-১৫ এর এক কর্মকর্তা সাহারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আজিজুল হাকিম ও তার ছেলে রহমত উল্লাহকে থানায় হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের জন্য এজাহারও দিয়েছেন ওই কর্মকর্তা।

তিনি আরও বলেন, এজাহারটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। আসামীদের চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: