ঢাকা,বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪

যৌথ বাহিনীর অভিযানে

চকরিয়ায় আওয়ামী লীগ নেতার অফিস  থেকে শটগান ও ২৮রাউন্ড কার্তুজ উদ্ধার 

কক্সবাজারের চকরিয়ায় যৌথ বাহিনীর অভিযানে  একটি শটগান ও ২৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজারস্থ আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন চৌধুরীর  মালিকানাধীন আইয়ূব চৌধুরী ফিলিং স্টেশনের অফিস কক্ষ থেকে এসব উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।
তিনি বলেন, মঙ্গলবার রাতে চকরিয়া উপজেলা  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এরফান উদ্দিন এবং চকরিয়া সেনা ক্যাম্পের মেজর রাফিউল ইসলাম উজ্জ্বলের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি টহল টিম উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নে অভিযানে নামেন। এসময় লাইসেন্সকৃত অস্ত্র নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পরও থানায় জমা দেওয়া হয়নি এমন তথ্যের ভিত্তিতে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন চৌধুরীর ছেলের ব্যবসা প্রতিষ্ঠান আইয়ুব চৌধুরী ফিলিং স্টেশন অফিস কক্ষে অভিযান চালানো হয়।
অভিযানের একপর্যায়ে তল্লাশি চালিয়ে নির্দিষ্ট সময় অতিবাহিত হলেও উপজেলা প্রশাসনের কাছে জমা না করা একটি শর্টগান আগ্নেয়াস্ত্র এবং ২৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
ওসি বলেন, অভিযানের সময় গিয়াসউদ্দিন চৌধুরী পলাতক ছিলেন। তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

পাঠকের মতামত: