ঢাকা,মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪

শিক্ষক আরিফ হত্যাকাণ্ড

আটক সাবেক পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর ৫ দিনের পুলিশ রিমান্ডে 

আলোচিত শিক্ষক মো. আরিফকে খুনের ঘটনায় গ্রেফতারকৃত পেকুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। গতকাল সোমবার দুপুরে হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পেকুয়া থানার এসআই রুহুল আমিন ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে রিমান্ড শুনানি শেষে  চকরিয়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক প্রবাল চক্রবর্তী এ আদেশ দেন। বাদিপক্ষের আইনজীবী চকরিয়া এডভোকেট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মিফতাহ উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত শনিবার (১২ অক্টোবর) রাতে র‌্যাব-১৫ এর একটি দল চট্টগ্রাম মহানগরীর পূর্ব মাদারবাড়ী এলাকার একটি বাসা থেকে পেকুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে।
এরআগে গত ১১ অক্টোবর রাতে চট্টগ্রাম মহানগরীর আন্দরকিল্লা এলাকা একই  ঘটনায় জড়িত থাকার অভিযোগে রুবেল খান নামে আরো একজনকে গ্রেফতার করে র‌্যাব। তাকেও ৫দিনের রিমান্ডে দিয়েছেন আদালত।
উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর পেকুয়া সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের শিক্ষক মো. আরিফ পেকুয়া উপজেলা সদর থেকে অপহণের শিকার হয়। ঘটনার ১৪দিন পর নিজ বাড়ির পাশের একটি ডোবা থেকে তার বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আরিফের ভাই বাদী হয়ে পেকুয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, শিক্ষক আরিফ খুনের ঘটনায় প্রকৃত ক্লু উদঘাটনে গ্রেফতারকৃত সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে আমরা গতকাল সোমবার দুপুরে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানাই। শুনানি শেষে আদালতের বিচারক প্রবাল চক্রবর্তী ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। ##

পাঠকের মতামত: