ঢাকা,মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

করোনাকালে হারবাংয়ে দুস্থদের খাদ্য সহায়তা দিলেন ফজলুল করিম সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সৌজন্যে হারবাং ইউনিয়নে করোনায় অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। ১৬ জুলাই শুক্রবার বিকাল তিনটায় উত্তর হারবাং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী। তিনি ব্যক্তিগত তহবিল থেকে নারী-পুরুষদের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন। পরে তিনি স্থানীয়দের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করেন। এসময় তিনি স্কুলের সামনে দুটি গাছের চারা রোপন করেন।

প্রধান অতিথি ফজলুল করিম সাঈদী বলেন, করোনায় অসহায় মানুষের পাশে দাড়াঁতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। উপজেলা পরিষদ ও ব্যক্তিগত তহবিল থেকে ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দেওয়া হচ্ছে। এভাবে উপজেলার ১৮টি ইউনিয়নের দুস্থ ও হতদরিদ্রদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। এই দু:সময়ে খাদ্যের সংকট না হয়, সেজন্য প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মীদেরকে অসহায়দের পাশে থাকতে নির্দেশ দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা ও হারবাং ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পরিমল বডুয়া, আ.লীগ নেতা কামাল আহমদ, প্রধান শিক্ষক বশির আহমদ, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ।

 

পাঠকের মতামত: