ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়ায় মসজিদ ও শ্রমজীবী মানুষকে কোভিড ১৯ সুরক্ষা সামগ্রী বিতরণে উপজেলা চেয়ারম্যান

এম.জিয়াবুল হক, চকরিয়া :: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে চকরিয়া উপজেলার বিভিন্ন মসজিদে এবং বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন এবং বিভিন্ন ইউনিয়নে গিয়ে মসজিদে ও শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

এদিন তিনি চকরিয়া পৌরসভার হালকাকারা জামে মসজিদে উপস্থিত হয়ে মসজিদ কমিটি ও সমবেত মুসল্লীদের মাঝে কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন মসজিদের খতিব, সমাজ সেবক তাজুল ইসলাম, মাস্টার হায়দার আলী, জিয়াউদ্দিন ছাড়াও মসজিদ কমিটির সদস্য এবং সমবেত মুসল্লীবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, করোনাভাইরাস সংক্রমণের প্রথম থেকেই উপজেলার বিভিন্ন স্তরের মানুষের জন্য কাজ করছি। আমি মনে করি, নিদারুণ এই অসহায়ত্বের সময় যার যা সামর্থ্য আছে তা দিয়ে আমরা যদি একে অপরের পাশে দাঁড়াতে না পারি, তা হলে মানুষ হিসেবে ভবিষ্যৎ প্রজন্মের মুখোমুখি হব কি করে।

তিনি বলেন, করোনা মহামারী আঘাত হানার পর থেকেই আমি ব্যক্তিগতভাবে এবং সরকারের সহায়তায় উপজেলা পরিষদের মাধ্যমে বিভিন্ন স্তরের সাধারণ মানুষের জন্য কাজ করছি। অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছে প্রয়োজনীয় পণ্য, ত্রাণ সামগ্রী তুলে দিয়েছে প্রান্তিক মানুষের মুখে। কর্মহীন উপার্জনহীন মানুষদের জন্য কাজ করতে গিয়ে আমি কোভিড আক্রান্তও হয়েছি। এরপরও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে জনগনের সংকট মোকাবিলায় উপজেলার বিভিন্ন মসজিদে এবং বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে কোভিড-১৯ এর সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। ##

 

পাঠকের মতামত: