ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

মহেশখালীতে অস্ত্রসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সরওয়ার কামাল, মহেশখালী ::  মহেশখালীর শাপলাপুরে পিতা-পুত্রের হত্যাকাণ্ডের ঘটনায় মোঃ এবাদুল্লাহকে গ্রেপ্তার করেছে মহেশখালী থানার পুলিশ। ১৮ই মে দিবাগত রাত ১টায় শাপলাপুরের পাহাড়ি আস্তানায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় ৩ টি দেশীয় তৈরী অস্ত্রও উদ্ধার করা হয় সেখান থেকে। এ ঘটনায় মহেশখালী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়।
এর আগে ১০ই মে উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামিরছড়ি এলাকায় পিতা আলতাফ হোসেনের নেতৃত্বে ঘুমন্ত অবস্থায় ছেলে ও পরিবারের অন্য সদস্যদের উপর অতর্কিত হামলা চালালে গুরুতর অবস্থায় চকরিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মো. জোবাইর (৩৫) কে মৃত ঘোষণা করেন। এসময় পরিবারের অন্য আহত সদস্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় তৎক্ষনাৎ পুলিশ দুই অপরাধী হত্যার দায়ে অভিযুক্ত নিহতের পিতা আলতাফ হোসেন ও আলতাফ হোসেনের ছেলে টিপুকে মহেশখালীর মৌলভীকাটা এলাকায় এক বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় গ্রেপ্তার করা হয়।
মহেশখালী থানা পুলিশ জানান, সাম্প্রতিক উপজেলার শাপলাপুরের হত্যাকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত তিনজন গ্রেপ্তার হয়েছে। ১৮ই মে দিবাগত রাতে সর্বশেষ আটকের পর আসামিকে জিজ্ঞাসাবাদ করলে বিস্ফোরক কিছু তথ্য পাই আমরা। আমরা জানতে পারি ঘাতক পিতা আলতাফ হোসেনের দুইজন স্ত্রী, দ্বিতীয় স্ত্রীর সন্তানদের নিয়ে একটি সন্ত্রাসী গ্রুপ তৈরি করেন আলতাফ এবং সম্পদের লোভে দ্বিতীয় স্ত্রীর সন্ত্রাসী সন্তানদের সাথে আতাত করে প্রথম স্ত্রীর সন্তানদের উপর এ হামলা চালায়।

পাঠকের মতামত: