ঢাকা,মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

ফিলিস্তিনে ইসরাইলি হামলা বন্ধের দাবিতে চকরিয়ায় প্রতিবাদ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক :: ফিলিস্তিনে নিরীহ মুসলমানের ওপর ইসরাইলি বাহিনীর বর্বরতার বিরুদ্ধে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে কক্সবাজারের চকরিয়ায়। আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ, গাউছিয়া কমিটি, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা, মদিনার সূর ইসলামী সাংস্কৃতিক ফোরাম কক্সবাজার উত্তর জেলা ও চকরিয়া উপজেলা যৌথভাবে এসব কর্মসূচী পালন করে আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত।

চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথায় অনুষ্ঠিত এসব কর্মসূচী থেকে ইসরাইল বাহিনী কর্তৃক দখলদারিত্ব ও হত্যাযজ্ঞ বন্ধসহ বিশ্ববাসীকে এসব বর্বরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ারও দাবি জানানো হয়।
আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর কক্সবাজার উত্তর জেলা শাখার সভাপতি মাওলানা ইউসুফ হোসাইন বদরীর সভাপতিত্বে এবং এইচ এম রবিউল হাসান কাদেরীর সঞ্চালনায় কুরআন তেলাওয়াত করেন হাফেজ কামরুল হাসান আরাফাত ও জাগরনী সংগীত পরিবেশন করেন শায়ের ওসমান গণী ফারুকী।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন ইসলামী ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য ও উত্তর জেলার আহবায়ক অধ্য মুহাম্মদ সালাউদ্দীন খালেদ, প্রধান বক্তা ছিলেন গাউছিয়া কমিটি চকরিয়া উপজেলার সভাপতি মাওলানা জিয়াউল হক রেজভী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মান্নান জিহাদী, মাওলানা মুফতি মুজিবুর রহমান চিশতী, মাওলানা অধ্যাপক সরওয়ার উদ্দিন কাদেরী, মাওলানা বেলাল উদ্দিন সিদ্দিকী, মাওলানা দলিলুর রহমান আল কাদেরী, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা নুরুজ্জামান আনসারী, মাওলানা মুজাম্মেল হক, মাওলানা কুতুব উদ্দীন আল কাদেরী, মাওলানা নুরুল আমিন, মাওলানা নুরুল আবছার জিহাদী, মাওলানা ফরিদুল আলম রেজভী, যুবনেতা আব্দুল হাকিম, নুরুল হোসাইন সওদাগর, মাওলানা রিদুয়ানুল হক, এন এম মুশাররফ আলী, এম হোসাইন কাদেরী, শাহজাদা আবুল হাশেম শাহ, শায়ের মিজানুর রহমান রেজভী, হাফেজ মুহাম্মদ সেলিম, লুৎফুর রহমান সাইরাজ, এইস.এম.সুলতান আমিন, সাইফুল ইসলাম আজম, সরওয়ার কামাল ছোটন প্রমুখ।

পাঠকের মতামত: