ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়া নিউজ সম্পাদকের ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: আজ শুক্রবার (১৪ মে) পবিত্র ঈদুল ফিতর। বিশ্বের সকল মুসলিমরা দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর শুক্রবার উদযাপন হবে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। তবে করোনাকালীন যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদুল ফিতর উদযাপনের জন্য চকরিয়া-পেকুয়াসহ কক্সবাজারবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম। তিনি ভয়াবহ মহামারি থেকে সকলকে রক্ষা করতে মহান আল্লাহর রহমত কামনা করেন।

এদিকে করোনার কারণে জাতীয় ঈদগাহসহ উন্মুক্ত স্থানে ঈদের নামাজের জামাত হচ্ছে না। এ ক্ষেত্রে মুসল্লিরা ঝুঁকি বিবেচনা করে বাড়ির কাছের মসজিদে নামাজ আদায় আহ্বান জানিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। শারীরিক দূরত্ব বজায় রাখতে প্রয়োজনে একই মসজিদে একাধিক জামাত আদায়েরও উদ্যোগ নিতেও বলা হয়েছে।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম বলেন, এ বছর ঈদুল ফিতর এমন একটি সময়ে উদযাপিত হচ্ছে, যখন বাংলাদেশসহ সারাবিশ্ব করোনা ভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত। তাই সমাজের দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।
পবিত্র ঈদুলফিতর উপলক্ষে চকরিয়া-পেকুয়াসহ কক্সবাজারবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে তিনি বলেন, ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।পুরো মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে আসে পবিত্র ঈদুল ফিতর। দিনটি বড়ই আনন্দের ও খুশির।

“পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলার অন্যতত ও সাহসী অনলাইন গণমাধ্যম চকরিয়া নিউজ এর সকল পাঠক, প্রশাসনের সকল স্থরের কর্মকর্তা-কর্মচারী, চকরিয়া নিউজ পরিচালনা পর্ষদ, ষ্টাফ রিপোর্টার, নিজস্ব প্রতিবেদক, প্রবাসী সংবাদদাতা, জেলা ও উপজেলা প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা, সকল সাংবাদিক, হকারসহ শুভানুধ্যায়িদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম।” তিনি করোনাকালে সকলের সু-স্বাস্থ্য কামনা করেছেন মহান আল্লাহর কাছে।

পাঠকের মতামত: