ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

দ্বিতীয় বিয়ে করতে গিয়ে লম্পট স্বামী গ্রেফতার

আটক9-300x169ফারুক আহমদ, উখিয়া ॥

উখিয়া থানার পুলিশ নারী নির্যাতন মামলার আসামী ছৈয়দ নুর কে গ্রেফতার করেছে। নারী লম্পট ছৈয়দ নুর প্রথম স্ত্রী রেখে দ্বিতীয় বিবাহ্ করার জন্য গত বৃহস্পতিবার উখিয়া আসলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জানা যায়, উপজেলার রতœাপালং ইউনিয়নের রুহুল্লাডেবা গ্রামের নজরুল ইসলামের কন্যা শারমিন আক্তারের সাথে রাজাপালং ইউনিয়নের ডেইল পাড়া গ্রামের ছৈয়দ নুরের মধ্যে বিবাহ্ হয়। পিতা জানান, বিবাহের সময় যৌথক হিসাবে মটর সাইকেল নগদ ১ লক্ষ টাকা দেওয়া হয় বরকে। বিবাহের কয়েকদিনের মাথায় স্বামী ছৈয়দ নুর পরকীয়া প্রেমে আসক্ত হয়ে স্ত্রী শারমিনকে অমানষিক নির্যাতনসহ যৌতকের জন্য মারধর করে থাকে। যৌতকের টাকা এনে দিতে না পরায় তাকে স্বশুর বাড়ী থেকে বের করে দেয়।

এ ব্যাপারে স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল আদালতে স্বামী ছৈয়দ নুরের বিরুদ্ধে মামলা দায়ের করে। যার মামলার নং-২৩৩/২০১৬ইং।

উখিয়া উপজেলা মানবধিকার কমিশনের নির্বাহী সভাপতি সাকের উদ্দিন সাগর সাংবাদিকদের জানান, আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে গত বৃহস্পতিবার উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাবিবুর রহমানের নির্দেশে এসআই সুবল বড়–য়া ও সংগীয় পুলিশ পোর্স পলাতক আসামী ছৈয়দ নুর কে গ্রেফতার করে।

গ্রামবাসীরা জানান লম্পট ছৈয়দ নুর প্রথম স্ত্রী শারমিন আক্তারকে পিটিয়ে বাপের বাড়ীতে তাঁড়িয়ে দিয়ে অপর এক মেয়েকে দ্বিতীয় স্ত্রী হিসাবে গত বৃহস্পতিবার বিয়ে করার দিন ধার্য্য ছিল। কিন্তু পুলিশ তাকে গ্রেফতার করায় দ্বিতীয় বিয়ে পন্ড হয়ে যায়।

পাঠকের মতামত: