ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

কক্সবাজার সদর ও রামু উপজেলার-৯ ইউনিয়নে ‘নৌকা’ পেলেন যারা

nowkaশাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ২৮ এপ্রিল ॥

কক্সবাজার সদর উপজেলার ৪ ইউনিয়ন ও রামু উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় ভাবে একক প্রার্থী চূড়ান্ত করেছেন। এসব একক প্রার্থীদের স্ব স্ব এলাকার জনগণ শোডাউন করে সংবর্ধিতও করেছে।

চূড়ান্ত ভাবে ঘোষিত একক চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে রয়েছে, কক্সবাজার জেলার রামু উপজেলার ঈদগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম বাঙ্গালী, গর্জনিয়া ইউনিয়নে আওয়ামী লীগে নতুন যোগদানকারী বর্তমান চেয়ারম্যান তৈয়ব উল্লাহ সিকদার, কাউয়ারখোপ ইউনিয়নে বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা সহ-সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদ সচিব শফিউল আলম শফি, রশিদনগরে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বজল আহমদ বাবুল এবং কচ্ছপিয়া ইউনিয়নে স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের ঘনিষ্টজন হিসেবে পরিচিত বর্তমান চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী।

এছাড়া কক্সবাজার সদর উপজেলার দশটি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নে আওয়ামী চূড়ান্ত প্রার্থী ঘোষণা করে। এদের মধ্যে রয়েছেন, ঝিলংজা ইউনিয়নে চেয়ারম্যান পদে যুবলীগ নেতা ও সদর উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মনিরুল আলম চৌধুরী ছেলে টিপু সুলতান, খুরুশকুল ইউনিয়নে আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন, ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন ও চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন বাবুল।

গত রোববার বেলা ১২টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ কার্যালয় থেকে চূড়ান্ত চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। দলের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ আনুষ্ঠানিক ভাবে প্রার্থীদের নাম ঘোষণা দেন। এসময় একাধিক মন্ত্রী ও দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত: