ঢাকা,শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

রামু ক্রসিং হাইওয়ে থানার উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতা মূলক মতবিনিময় 

রামু প্রতিনিধি :: বাংলাদেশ পুলিশ রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামের নেতৃত্বে – দ্বিতীয় দিনের মতো জনসচেতনতা মূলক মতবিনিময় সভা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

২১শে মার্চ দুপুর 2 টায় কক্সবাজারের ঈদগাঁওতে হাইয়েস, জিপ, মাইক্রোবাস ইউনিয়ন সংগঠন কার্যালয়ে এবং 22 শে মার্চ দুপুর ১টায় লিংক রোড জীপ কার ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ‘ উক্ত মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়। এ সময় বক্তব্য রাখেন রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম, উপ-পরিদর্শক মুজিবুর রহমান, ঈদগাঁও হায়েস মাইক্রো বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এনামুল হক, শ্রমিক নেতা মোঃ বাচ্চু, লিংক রোড- জীপ কার শ্রমিক ইউনিয়নের নেতা আমান উল্লাহ আনোয়ার, এবং হাইওয়ে পুলিশ সদস্য বৃন্দ ও ঈদগাঁওয়ের শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ, লিং রোড শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারণ উক্ত মাস্ক বিতরণ কর্মসূচি ও জনসচেতনতা মূলক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।
মাস্ক বিতরণ কর্মসূচির সভাপতি, রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও ধুলাবালি থেকে মুক্ত থাকতে মাস্ক পরিধান করা অত্যন্ত জরুরী। এছাড়াও সুস্থ-সুন্দর ভাবে বেঁচে থাকতে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। আসুন আমরা মাস্ক ব্যবহারে সবাই সচেতন হই।

এ সময় করোনা মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে, কক্সবাজার জেলা বাসীকে সতর্ক থাকার ও বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানান। পরে ঈদগাঁও এবং লিংরোড মহাসড়কে গন পরিবহন চালক ও , যাত্রী, পথচারী সহ সাধারন জনগনের মাঝে মাস্ক বিতরণ করে কর্মসূচি সম্পন্ন করা হয়।

পাঠকের মতামত: