ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চ্যানেল ২৬ এ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন শাজাহান শাহীন

শাহিনসংবাদ বিজ্ঞপ্তি ॥

স্যাটেলাইট টেলিভিশন চ্যালেন ২৬ এ কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক শাজাহান চৌধুরী শাহীন। ২৫ এপ্রিল থেকে টেলিভিশন কর্তৃপক্ষ তাকে কক্সবাজার জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

শাজাহান চৌধুরী শাহীন দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে স্থানীয়, আঞ্চলিক ও জাতীয় বিভিন্ন প্রিন্ট এবং অনলাইন মিডিয়ায় কাজ করেছেন। সম্প্রতি সময়ে তিনি ইলেকট্রনিক মিডিয়ায় কাজ শুরু করেন।

‘তারুণ্যের ডিজিটাল বাংলাদেশ’ এ শ্লোগান নিয়ে শীঘ্রই সম্প্রচারে আসা চ্যানেল ২৬ এর হেড অব নিউজ এটিএম রাজিবুল বাশারের কাছ থেকে ২২ এপ্রিল নিযোগপত্র গ্রহণ করেন সাংবাদিক শাজাহান চৌধুরী শাহীন। এসময় চ্যালেন ২৬ এর ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মুছা মোর্শেদ, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আতিকুর রহমান রানাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ২৫ এপ্রিল তিনি এই চ্যানেলটিতে যোগদান করেন।

পাশাপাশি তিনি প্রিন্ট মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টাল গুলোতে রিপোর্টিংয়ে কাজ করে যাচ্ছেন। এছাড়া অনুসন্ধানী প্রতিবেদন, ক্রাইম রিপোর্ট, ফিচারসহ সাহিত্যের নানা দিকে বিচরণ রয়েছে তার।

এখন থেকে চ্যানেল ২৬ এর রিপোর্ট সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য ০১৭৯৪৭৩৭২৭২ নম্বরে যোগাযোগ করার জন্য সকল শুভানুধ্যায়িদেরকে অনুরোধ জানিয়েছেন শাহজাহান চৌধুরী শাহীন। তার ইমেইল- হবংিপড়ীং০৫@মসধরষ.পড়স, সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি ।

পাঠকের মতামত: