ঢাকা,রোববার, ৭ মার্চ ২০২১

মহেশখালীর আফরোজা হত্যা: হাসান বশির কারাগারে

শাহেদ মিজান, কক্সবাজার ::  মহেশখালীর চাঞ্চল্যকর গৃহবধূ আফরোজ আকতার হত্যা মামলার অন্যতম আসামী ও নিহতের শ্বশুর হাসান বশিরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচার জেবুন্নেছা আয়েশা হাসান বশিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বাদিপক্ষের আইনজীবি ফারুক ইকবাল এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ আত্মসমপূণ করেন হাসান বশির। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে গত ২৬ জানুয়ারি হাসান বশিরের পুত্র হাসান রাসেল ও হাসান আরিফ এবং তাদের ৩ ফেব্রুয়ারি জামাতা শহীদুল ইসলাম কাজলকে কাজলে কারাগারে পাঠান আদালত।

উল্লেখ্য, নিখোঁজের ছয়দিন পর গত বছরের ১৭ অক্টোবর গৃহবধূ আফরোজার লাশ স্বামীর বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ। আফরোজার শ্বশুর বাড়ি কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা গ্রামে। ঘটনার পর নিহতের স্বামী রাকিবুল হাসান বাপ্পির প্রথম স্ত্রীর ৫ বছরের কন্যা লাশ গুমের বিষয়টি পুলিশকে জানালে ঘটনার রহস্য উদঘাটন হয়। পরে এই ঘটনায় আদালতের নির্দেশে নয়জনকে আসামী করে হত্যা মামলা রুজু করা হয়।

মামলায় আসামিরা হলেন- নিহতের স্বামী রাকিব হাসান বাপ্পি, তার দ্বিতীয় স্ত্রী রাজবাড়ী জেলার কামিনী আফরিন কংকা, স্বামীর মা রোকেয়া হাসান, পিতা হাসান বশির, ভাই হাসান আরিফ, হাসান রাসেল, এহসান, আসিফ হাসান ও ভগ্নিপতি শহীদুল ইসলাম কাজল।

 

পাঠকের মতামত: