ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

attohottaপেকুয়া প্রতিনিধি :::

পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আতœহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের পুর্ব উজানটিয়া টেকপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। পুলিশ ওইদিন দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরিপোর্ট লেখা পর্যন্ত লাশ থানা হেফাজতে রয়েছে। নিহত যুবকের নাম ওয়াহিদ মিয়া (২৬)। তিনি ওই এলঅকার আহমদ উল্লাহ’র ছেলে।

 পেকুয়া থনা ও নিহত পরিবার সুত্রে জানা গেছে ওয়াহিদ মিয়ার সাথে তার স্ত্রীর বনিবনা চলছিল। এর সুত্র ধরে ওইদিন সকালে ওয়াহিদ মিয়া সবার অগোচরে ঘরের ছাদের আড়াই গলায় রশি পেচিয়ে আতœহত্যা করেছেন।

 নিহত ওয়াহিদ মিয়ার পিতা আহমদ উল্লাহ জানান গত তিন বছর পুর্বে তার ছেলের সাথে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের মাঝেরপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে রাশেদা বেগমের সাথে বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের এক কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে ওয়াহিদ মিয়া শাশুর বাড়িতে থাকত। কিছুদিন পুর্বে ওয়াহিদ তার এক শ্যালিকা নিয়ে পালিয়ে যায়। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা চলছিল।

 পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া মো.মোস্তাফিজ ভুঁইয়া জানিয়েছেন লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হচ্ছে।

পাঠকের মতামত: