ঢাকা,মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

রাবার বাগানে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি ::  কক্সবাজারের রামুতে চৌদ্দ বছরের এক কিশোরী প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত প্রেমিক যুবক সাইফুল ইসলাম (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের পাহাড়িপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে শনিবার সকালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় বলে জানিয়েছেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
কে এম আজমিরুজ্জামান বলেন, শুক্রবার বেড়ানোর কথা বলে কিশোরী প্রেমিকাসহ দুই কিশোরীকে রামুর নির্মাণাধীন নতুন স্টেডিয়ামের রাবার বাগান এলাকায় আসতে বলে প্রেমিক যুবক সাইফুল ইসলাম। পরে সন্ধ্যায় রাবার বাগান এলাকায় আসলে তার মধ্যে এক কিশোরী প্রেমিকাকে নিয়ে যুবক প্রেমিক সাইফুল ইসলাম বাগানের ভেতরে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে প্রেমিক যুবক পালিয়ে যায়।
“এরপর কিশোরীর মা রামু থানায় এসে মামলা করেন। তারপর রামু থানা পুলিশ শুক্রবার দিবাগত রাতে ১টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবক সাইফুল ইসলামকে নিজ বাড়ীর পার্শ্ববর্তী এলাকা পাহাড়িপাড়া থেকে গ্রেপ্তার করা হয়।”

কে এম আজমিরুজ্জামান আরও বলেন, প্রাথমিকভাবে কিশোরীকে ধর্ষণের বিষয়টি অভিযুক্ত যুবক শিকার করেছেন। আর ম্যাজিষ্ট্রেটের নির্দেশনা অনুযায়ী কিশোরীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: