ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি নিয়ে সিনিয়র সচিবের সাথে সাক্ষাৎ

কক্সবাজার সংবাদদাতা :: কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি নিয়ে সৌজন্য সাক্ষাৎ ও স্মারকলিপি প্রদান করেন সাধারণ শিক্ষার্থীরা। শনিবার সকাল ১১টায় কক্সবাজার হিল ডাউন সার্কিট হাউসে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, কক্সবাজারের সন্তান হেলাল উদ্দিন আহমদকে স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করে কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য দাবি জানান শিক্ষার্থীরা।

এসময় সার্বিক সহযোগিতা করে উপস্থিত ছিলেন বৃহত্তর ঈদগাও সমিতি ঢাকার যুগ্ম সদস্য সচিব সেলিম উল্লাহ সুজন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আহসান আহমেদ,রাসেদুল হক রাসেল,কক্সবাজার সিটি কলেজের ছাত্র তাওহীদুল ইসলাম রাপী,কক্সবাজার সরকারি কলেজের ছাত্র ইমরান আল মাহমুদ সহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। কর্তৃপক্ষের সাথে কথা বলে মতামত জানাবেন বলে উপস্থিত শিক্ষার্থীদের আশ্বস্ত করেন।

কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি নিয়ে শুরু থেকে প্রেরণা হিসেবে কাজ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবদুল হান্নান, কক্সবাজার সিটি কলেজের শিক্ষার্থী মাহবুব নেওয়াজ মুন্না, রোমানা ইয়াসমিন পুতুল সহ অসংখ্য শিক্ষার্থীরা।

পাঠকের মতামত: