ঢাকা,সোমবার, ১৯ অক্টোবর ২০২০

চকরিয়ায় সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় পথচারী নিহত, আহত-৫

নিউজ ডেস্ক :: কক্সবাজারের চকরিয়ায় সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় ফণীন্দ্র বড়ুয়া (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। এ সময় সহাসড়কে চলাচলরত একটি ব্যাটারী চালিত ইজিবাইক (টমটম) ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গিয়ে পাঁচজন যাত্রী কমবেশি আহত হয়। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি। আজ ২১ সেপ্টেম্বর, সোমবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভাঙ্গারমুখ বড়ুয়া পাড়া রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত ফণীন্দ্র বড়ুয়া চকরিয়া পৌরসভার নিজপানখালী বড়ুয়া পাড়া এলাকার মৃত সতিষ চন্দ্র বড়ুয়ার ছেলে।

স্থাণীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখি একটি সিমেন্ট বোঝাই ট্রাক সোমবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ভাঙ্গারমুখ বড়–য়া পাড়া রাস্তার মাথা এলাকায় পৌছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশদিয়ে চলাচলরত পথচারী ফণীন্দ্র বড়ুয়াকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় সহাসড়কে চলাচলরত একটি ব্যাটারী চালিত ইজিবাইকও (টমটম) ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গিয়ে পাঁচজন যাত্রী কমবেশি আহত হয়। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি। দূর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে পৌর সদরের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান চকরিয়া নিউজকে বলেন, দূর্ঘটনায় নিহত ফণীন্দ্র বড়ুয়ার লাশ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়া পাশাপাশি এ ব্যাপারে আইনী পদক্ষেপ গ্রহন চলমান রয়েছে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: