ঢাকা,রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক

ফারুক আহমদ, উখিয়া ::  উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহা-পরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।
১৪ সেপ্টেম্বর সোমবার সকালে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে কর্মরত ডাক্তার নার্স ও অন্যান্য কর্মকর্তাদের সাথে এক বৈঠকে মিলিত হন।
এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডাঃ শেখ মোঃ হাসান ইমাম ,চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাসান শাহরিয়ার কবির, কক্সবাজার জেলা সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান।
উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্স সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সার্বিক বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন।
বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার (এমওসিএস) ডা. সৌনম বড়ুয়া, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার, ডা. সাকিয়া হক ও স্বাস্থ্য অধিদপ্তরের জনসংযোগ কর্মকর্তা, মোঃ আককাস আলী সেখ, সিভিল সার্জন কক্সবাজার কার্যালয়ের, প্রধান সহকারী মোঃ রফিকুল ইসলাম।

এছাড়াও হাসপাতালের কর্মরত সকল মেডিকেল অফিসার, সিনিয়র স্টাফ নার্স , মিডওয়াইফ এবং অন্যান্য কর্মকর্তা / কর্মচারীবৃন্দ এবং সহযোগী সংস্থা এর কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
হাসপাতালে কর্মরত চিকিৎসকদের সহিত মতবিনিময় সভা শেষে সকল বিভাগ পরিদর্শন করেন এবং মানসম্মত সেবা প্রদান অক্ষুণ্ণ রাখতে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক। পরবর্তীতে তিনি উখিয়া উপজেলার কুতুপালং কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন এবং রোহিঙ্গা ক্যাম্প-০৭ এর প্রাইমারি স্বাস্থ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন ।।

পাঠকের মতামত: