ঢাকা,শনিবার, ১৫ জুন ২০২৪

কক্সবাজারে সাংবাদিকের ওপর হামলাকারিদের গ্রেফতার দাবি

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সদস্য ও সময় টিভি’র স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেলের উপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন (সিবিইউজে) আয়োজিত মানববন্ধন থেকে আগামী ২ দিনের মধ্যে আসামীদের শনাক্তকে গ্রেফতার না হলে বৃহত্তর আন্দোলনের ঘোষণা করা হবে বলে হুশিয়ারি দেয়া হয়।

বৃহস্পতিবার বেলা ১১ টায় কক্সবাজার পৌরসভা চত্বরে সিবিইউজের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিতে ও সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল এর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচীতে বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী নেতৃবৃন্দসহ জনপ্রতিনিধিরা সংহতি প্রকাশ করেন।

এ সময় বক্তব্য রাখেন, বিএফইউজের কেন্দ্রীয় সদস্য এডভোকেট আয়াছুর রহমান, প্রথম আলোর স্টাফ রিপোর্টার আব্দুল কুদ্দুছ রানা, জেলা আওয়ামী লীগের নেতা এডভোকেট তাপস রক্ষিত, পৌর কাউন্সিলর সালাউদ্দিন সেতু, সংগঠনের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, সাংবাদিক মোহাম্মদ নজিবুল ইসলাম, বিশ্বজিত সেন প্রমুখ।

সংহতি জানান, পৌর আওয়ামীলীগ নেতা নুর মোহাম্মদ, ওয়াহিদ মুরাদ সুমন, মেজবাহ উদ্দিন প্রমুখ। গত ৫ সেপ্টেম্বর রাতে রুবেলের উপর এ হামলার ঘটে ঘটে।

পাঠকের মতামত: