ঢাকা,রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

রামুতে যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি ::   সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকী ২০২০ বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে যথাযত মর্যাদায় পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রামু উপজেলা শাখা।
কর্মসূচীর মধ্যে ছিলো ১৫ আগস্ট, শনিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করন ও কালো পতাকা উত্তোলন। সকাল ৮ টায় কালো ব্যাজ ধারণ ও বঙ্গবন্ধুর ভাষন প্রচার। ১০ টায় শোক র‌্যালি, ১১ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন ও ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় কোরান খানি ও দোয়া মাহফিল।
বিকালে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে বাংলাদেশ অাওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ।
রামু উপজেলা যুবলীগ সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উল আলম ও সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়ার নেতৃত্বে উল্লেখিত কর্মসচীতে উপজেলা যুবলীগ নেতা পলক বড়ুয়া আপ্পু, নবিউল হক আরকান, আওরঙ্গজেব টিপু, ওসমান গণি, ইউনিয়ন যুবলীগ নেতা আজিমুল আলম নিউটন, নুরুল আজিম, ফেরদৌস গোলাপ, এম. সেলিম, নবি আলম, ছৈয়দ নুর মেম্বার, সরওয়ার আলম, মো. নাহিদ সহ যুবলীগের শতশত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া রামু উপজেলার সকল ইউনিয়নে যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

পাঠকের মতামত: