ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রামুতে প্রত্যন্ত অঞ্চলে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ হাসপাতাল ॥ চিকিৎসা সেবা পেলেন শত শত মানুষ

সোয়েব সাঈদ, রামু ::  রামুর প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণকে বিনামূল্যে ঔষধ সহ চিকিৎসা সেবা দিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন পরিচালিত ভ্রাম্যমাণ হাসপাতাল। বুধবার (১৫ জুলাই) সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত রামুর জোয়ারিনালা ইউনিয়ন পরিষদ সংলগ্ন ম্যারিজ পার্ক কমিউনিটি সেন্টারে ভ্রাম্যমাণ হাসপাতালের এ চিকিৎসা ক্যাম্পে ২ শতাধিক জনসাধারণকে বিভিন্ন রোগের প্রাথমিক চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

বেলা ১১টায় ভ্রাম্যমাণ হাসপাতালের চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শন করেন, রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা ও জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স।

ভ্রাম্যমাণ হাসপাতাল চিকিৎসা সেবা প্রদানকারি দলের সুপারভাইজার শাহজালাল জানিয়েছেন, বিশেষজ্ঞ চিকিৎসক ডা. তাহমিদুর রহমান, ডা. পারভেজ এবং নার্স-কর্মচারিসহ ১২ জনের একটি দল এ ভ্রাম্যমান হাসপাতালের চিকিৎসা সেবা প্রদান করেন। এসময় চিকিৎসা নিতে জনসাধারণকে চলমান করোনা মহামারী থেকে রক্ষায় সচেতন থাকার পরামর্শ দেন।

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানান, জেলা প্রশসাক মো. কামাল হোসেন ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাজাহান আলির নিবিড় তত্ত্বাবধানে করোনা ভাইরাস সংক্রমণকালে ঘরে ঘরে চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে এ ভ্রাম্যমাণ হাসপাতাল চিকিৎসা সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স, ভ্রাম্যমাণ হাসপাতাল কর্তৃক জোয়ারিয়ানালা ইউনিয়নের জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সেবা প্রদান করায় জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

পাঠকের মতামত: