ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ফুটন্ত কিশোর ক্লাবের বৃক্ষরোপণ

সুনীপ দাশ সৌরভ, চকরিয়া ::  ফুটন্ত কিশোর ক্লাব কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি ২০২০ বাস্তবায়ন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (০৯ জুলাই) চকরিয়া সরকারি কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপন কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়।

এতে উপস্থিত ছিলেন – অত্র ক্লাবের উপদেষ্টা রেজাউল করিম সেলিম, উপদেষ্টা অ্যাডভোকেট চৌধুরী ফাহাদ বিন ফিরোজ সোহান , অবসরপ্রাপ্ত বিজিবি কর্মকর্তা নুরুল ইসলাম নোহান। প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় পরিষদের সভাপতি সাখাওয়াত হোসেন আদনান, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাসান মোরাদ, প্রচার সম্পাদক সাদেক হোসেন খোকা, সহ অর্থ সম্পাদক নকিবুল ইসলাম নিহাদ, চকরিয়া উপ-সমন্বয়ক মামুনুল ইসলাম, ইমরান শিশির, সালাউদ্দিন, মো. আসমান সিদ্দিকী মনি, আবিরুল ইসলাম জিসান, রবিউল হাসান, আব্দুল্লাহ আল নোমান, ওয়াজেদ চৌধুরী, সিফাত উদ্দিন, চট্টগ্রাম ইউনিট সদস্য রবিউল, ফাঈজ আবরার মীম, হুবাইব প্রমুখ।

ফুটন্ত কিশোর ক্লাবের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় পরিষদের সভাপতি সাখাওয়াত হোসেন আদনান জানান, প্রতিষ্ঠার পর থেকে প্রতিবছরই সংগঠনের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। বিভিন্ন ইউনিটের মাধ্যমেও এই কর্মসূচি অব্যাহত থাকবে। ##

পাঠকের মতামত: