ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ৭ম শ্রেনীর ভাতিজি নিয়ে চাচার পালায়ন

indexপেকুয়া প্রতিনিধি :::

পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের রায়বাপের পাড়া এলাকার মো: কাইছারের ৭ম শ্রেনী পড়–য়া কন্যা সেতারা বেগম পাখিকে (১৩) (চদ্ম নাম)নিয়ে পালিয়েছে তার দূঃসম্পূর্কে চাচা একই এলাকার জামাল উদ্দিনের পুত্র মো: জিয়াউর রহমান। চাচা ভাতিজির পালায়নে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ নিয়ে অপ্রাপ্ত বয়স্ক ওই কন্যার মাতা গত রবিবার বাদী হয়ে পেকুয়া থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করেছেন। যার নং ৩২১/১৬ইং।

জানা গেছে, সে রাজাখালী ফৈজুন্নেছা উচ্চ বিদ্যালয় এর ৭ম শ্রেনীর নিয়মিত ছাত্রী। যার রোল নং ৪৪ শাখা-খ। স্কুলের প্রধান শিক্ষক নুরুল আবছারের প্রত্যায়ন মতে সে নিয়মিত ও মেধাবী ছাত্রী। এরই মধ্যে তার পিতার চাচাতো ভাই জিয়াউর রহমান স্কুলে আসা যাওয়ায় প্রেমের সম্পূর্ক গড়ে তুলে। সর্বশেষ গত ৭ এপ্রিল চাচা জিয়াউর রহমান ভাতিজি পাখিকে নিয়ে অজানার উদ্দেশ্য পাড়ি দেয়।

ছাত্রীর মা শাকেরা বেগম জানান, জিয়াউর রহমান আমার স্বামীর ভাই। বিভিন্ন সময় আমার অপ্রাপ্ত বয়স্ক কন্যাকে স্কুলে আসা যাওয়ায় ইভটিজিং করতো। এ বিষয়ে তাকে অনেকবার বারণও করা হয়েছে। সর্বশেষ গত ৭ এপ্রিল আমার মেয়ে স্কুল থেকে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করি। কিন্তু তার কোন খোঁজ না পেয়ে পেকুয়া থানায় সাধারণ ডায়েরী করি। এখন শুনতেছি সে আমার মেয়েকে নোটারির মাধ্যমে সরকারী নীতিমালাকে অগ্রাহ্য করে বিয়ে করেছে। আমার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

পাঠকের মতামত: