ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজার সমুদ্র সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু

Surfing Training-04কক্সবাজার, আজ ১২ এপ্রিল ২০১৬: বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের (বিএসএ) উদ্যেগে আসন্ন ব্র্যাক চিকেন দ্বিতীয় জাতীয় সার্ফিং প্রতিযোগিতাকে সামনে রেখে কক্সবাজারের সমুদ্র সৈকতে উদ্বোধন করা হয়েছে প্রশিক্ষন ক্যাম্প। আগামী ১৯ এপ্রিল পর্যন্ত এই প্রশিক্ষন ক্যাম্পে নবাগত সার্ফারদের প্রশিক্ষন দিচ্ছেন যুক্তরাস্ট্রের হাওয়াই থেকে আগত সার্ফিং দ্যা নেশন্স (এসটিএ) এর পুরুষ ও নারী সদস্যরা।

আজ সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষন ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের সহ সভাপতি  জামাল রানা । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টুর্ণামেন্টের হসপিটালিটি পার্টনার বেষ্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজের জেনোরেল ম্যানেজার এস.এম শাহাব উদ্দিন, নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট লিমিটেডের অপারেশন ম্যানেজার মোঃ দোলোয়ার হোসেন, হোটেল ওশান প্যারাডাইসের ফুড এন্ড বেভারেজ ম্যানেজার জনাব কাজী মোয়াজ্জেম হোছাইন, ফ্রন্ট ডেস্ক ম্যানেজার  এহছান ও বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের কক্সবাজার জেলা সভাপতি  মনির উ্িদ্দন হাসান তালুকদার।

এসোসিয়েশনের সদস্য মো: শাহেদুল আলম, সদস্য ও সিনিয়র সার্ফার রাশেদ আলম, সাইফুল্লাহ সিফাত, রমজান মিয়া, নয়ন খান, আব্দুল্লাহ, আবদুল আজিজ ও ফাহাদ হোসেন এসময় উপস্থিত ছিলেন। এবারের প্রশিক্ষন ক্যাম্পে প্রায় ৫০জন নবাগত সার্ফার প্রশিক্ষন নিচ্ছে।

পাঠকের মতামত: