ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নবাগত ওসির সাথে রিপোর্টার্স ইউনিটি মহেশখালী’র সৌজন্য স্বাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তিঃ কক্সবাজার জেলার মহেশখালী থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ দিদারুল ফেরদাউস’র সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও মতবিনিময় করেন রিপোর্টার্স ইউনিটি মহেশখালী । শুক্রবার সন্ধ্যায় মহেশখালী থানার অফিসার ইনচার্জের নিজ কক্ষে এই মতবিনিময় হয় । গত ২৯ জুন মহেশখালী থানায় যোগদান করেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ দিদারুল ফেরদাউস।এর আগে তিনি কুতুবদিয়া থানায় অফিসার ইনচার্জের দায়িত্বে ছিলেন।

মতবিনিময় অনুষ্ঠানে রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগনদের মধ্যে উপস্থিত ছিলেন এনামুল হক, ইকবাল বাহার, জসিম উদদীন, সালমান এম রহমান,শওকত আলম, মোহাম্মদ ছিদ্দিকসহ প্রমুখ।

মতবিনিময় সভায় বিভিন্ন প্রশ্নের জবাবে অফিসার ইনচার্জ বলেন,”মহেশখালীতে মাদক নির্মুল করা হবে। পূর্বের চেয়ে আমাদের অবস্থান আরো শক্তিশালী করা হবে।বিশেষ করে কালামারছাড়া, শাপলাপুরসহ চিহ্নিত ক্রাইম জোন গুলোর দিকে বিশেষ নজর দেওয়া হবে।

আরো বলেন, কোন সমস্যার জন্য সাধারণ মানুষকে থানায় আসতে হবে না। আমরাই সাধারণ মানুষের কাছে যাবো, মাঠ পর্যায়ে আমরা থাকবো।” করোনায় সাধারণ মানুষদের নিরাপত্তার জন্য কঠোর অবস্থানে থাকবে বলেও জানান নবাগত এই অফিসার ইনচার্জ।

রিপোর্টার্স ইউনিটি মহেশখালীর উদ্দেশ্যে বলেন,” আশা রাখবো আপনারা সত্য নিউজ জনগণের কাছে তুলে ধরবেন । “

পাঠকের মতামত: