ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় আহত মুক্তিযোদ্ধা সন্তানের মৃত্যু

সরওয়ার কামাল মহেশখালী :: মহেশখালী উপজেলার বড় মহেশখালী জাগিরাঘোনা(মধুয়ার ডেইল) বাজার সংলগ্ন এলাকায় চলাচলের রাস্তা ও টিউবওয়েলের পানি নিয়ে সৃষ্ট বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত মুক্তিযোদ্ধা সন্তান মনোয়ার কায়সার রুবেল মৃত্যুবরণ করেছেন। ২৫ই জুন সকাল ৮টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মনোয়ার কায়সার রুবেল মহেশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৯৮ব্যাচের ছাত্র।
তিনি বড় মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা (মধুয়ার ডেইল বাজার সংলগ্ন) এলাকার মুক্তিযোদ্ধা আবু জাফরের বড় ছেলে। ২৪ই জুন
সন্ধ্যায় নিজ এলাকাতে হামলার শিকার হন মনোয়ার কায়সার রুবেল।
স্থানীয় সূত্রে জানাযায় , চলাচলের রাস্তা নিয়ে একই এলাকার মোঃআলমের সাথে বিরোধ চলে আসছিল৷ বিরোধের ব্যাপারটি প্রথমে স্থানীয়ভাবে ও পরে মহেশখালী থানার এসআই নুরুল হকের হাতে বিচারাধীন৷ এরই মধ্যে বুধবার মাগরিবের পর নিজ বাড়ীর উঠানে টিউবওয়েল থেকে পানি আনতে গেলে অতর্কিত অবস্থায় রুবেলের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। তাতে তিনি গুরুতর আহত হন।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে প্রথমে মহেশখালী হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

এ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে পৌঁছে রাত ৪ টার সময়। এরপর ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় ২৫ই জুন বৃহস্পতিবার সকাল ৮ টায় তিনি মৃত্যুবরণ করেন। সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পাঠকের মতামত: