ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

“চকরিয়া নিউজ”এ প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ

12144705_889534974455838_5989135785643671443_nপ্রেস বিজ্ঞপ্তি :

বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ও পর্যটন নগরী কক্সবাজারের গেটওয়ে বৃহত্তর চকরিয়া থেকে প্রকাশিত পাঠক প্রিয় অনলাইন পত্রিকা  chakarianews.com   এর জন্য দেশের সকল জেলা, উপজেলা, পৌরসভা, গুরুত্বপূর্ণ শহর, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে সংবাদদাতা /প্রতিনিধি নিয়োগ দানের সিদ্ধান্ত নেয়া হয়েছে । এছাড়াও সৌদি আরব, দুবাই, কাতার, কুয়েত, মালেশিয়া, ভারত, পাকিস্তান, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রসহ দেশ-বিদেশেও প্রতিনিধি নিযোগ করা হবে। যে সকল প্রতিনিধি “চকরিয়া নিউজ ডটকম” পত্রিকার সাথে শুরু থেকেই দায়িত্ব পালন করে আসছেন তাদের জন্য অগ্রাধিকার রয়েছে ।  chakarianews এর জন্য ডাইনামিক ওয়েভ সাইট নির্মাণ করা হচ্ছে। নতুন করে পাঠকের চাহিদা পুরণে সাজানো হচ্ছে প্রয়োজনীয় সংখ্যক ক্যাটাগরি।
আগ্রহীদের আগামী ২৫ এপ্রিল-২০১৬ তারিখের মধ্যে   chakarianews@gmail.com   ইমেইল ঠিকানায় রঙিন ছবিসহ আবেদন করার জন্য অনুরোধ রহিল। নারী সংবাদিকদের অগ্রাধিকার দেয়া হবে।
চকরিয়া নিউজ ষ্টিকারতাই আজ থেকেই নিয়মিত সংবাদ ও ছবি পাঠাতে থাকুন ।
চকরিয়া নিউজ ডটকম পত্রিকায় একযোগে চকরিয়া, কক্সবাজার ও চট্রগ্রাম শহর থেকে নিউজ আপলোড করার সিদ্ধান্ত নেয়া হয়েছে । ২৫ এপ্রিল থেকে পুরোদমে নিউজ আপলোড করা হবে। প্রতিনিধিদের দেয়া হবে নতুন পরিচয় পত্র (আইডি কার্ড)। তাই সত্বর যোগাযোগ করুন।
পত্রিকা পড়তে ভিজিট করুন :

www.chakarianews.com

বার্তা সম্পাদক
চকরিয়া নিউজ ডটকম

পাঠকের মতামত: