ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

লিংকরোড এর মাস্টার মোজাম্মেল হক সিকদারের ইন্তেকাল

ুুুুুকক্সবাজারের লিংকরোড মহুরীপাড়ার প্রবীণ ব্যক্তিত্ব এলাকার মুরব্বী বাংলাবাজার ছুরতিয়া সিনিয়র মাদ্রাসা ও উখিয়ার রতœাপালং উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক অসংখ্য কৃতি ছাত্র ছাত্রীর প্রাণপ্রিয় ইংরেজী শিক্ষক মাস্টার মোজাম্মেল হক সিকদার আর নেই। আজ শুক্রবার সকাল ৯টা ৫০মিনিটে বার্ধক্যজনিত বিভিন্ন রোগ সহ শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে তিনি মহুরীপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ৃ..রাজিউন )।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বৎসর। তিনি মহুরীপাড়ার বিশিষ্ট সমাজ কর্মী মরহুম হাজী নজির আহমদ সিকদারের ৬ষ্ঠ পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, তিন কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, প্রাণ প্রিয় ছাত্র ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ আছরের নামাজের পর মহুরীপাড়া কবরস্থান সংলগ্ন জানাজা মাঠে মরহুমের জানাযা শেষে পার্শ্ববর্তী কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন ঝিলংজা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট আলেম মাওলানা আব্দুল গফুর। এসময় মরহুমের বড় ছেলে আরফান ইলাহী মুরাদ ও মহুরীপাড়া জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাসেম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। জানাযায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক মুসল্লী অংশ গ্রহণ করেন।

শোক প্রকাশ

সারাজীবন জ্ঞানের আলো বিতরণকারী অনন্য এক আলোকিত মানুষ মাস্টার মোজাম্মেল হক সিকদারের মৃত্যুতে গভীর শোক ও আন্তরিক দু:খ প্রকাশ করেছেন আলহাজ্ব সাহাবুদ্দিন স্মৃতি সংসদের সদস্য সচিব বিশিষ্ট সাংবাদিক নজরুল ইসলাম বকসী, কক্সবাজার জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, বিশিষ্ট শিক্ষাবিদ ও সংবাদ কর্মী ইসলাম মাহমুদ, জেলা সংবাদপত্র হকার সমিতির সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ। এক শোকবানীতে তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত: