ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় গুলিবিদ্ধ আ’লীগ কর্মীর পাশে দাড়ালেন ড.সজীব

ওওওওইমরান হোসাইন, পেকুয়া :

পেকুয়ায় গত ৩১মার্চ সম্পন্ন হয় ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের ব্যাচ ধারণ করে ভোট দিতে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে শারীরিকভাবে নির্যাতন এবং র‌্যাব-বিজিবির গুলিবর্ষণে গুলিবিদ্ধ হন আ’লীগ কর্মী আবুল শামা। বর্তমানে অর্থাভাবে চিকিৎসা নিতে হিমশিম খাচ্ছেন তিনি।

গত ৫এপ্রিল দৈনিক কক্সবাজারে সচিত্র প্রতিবেদন প্রকাশিত হলে নাড়া দেয় মুজিবপ্রেমীদের মন। এনিয়ে আ’লীগ কর্মী আবুল শামার খবর নিতে এবং চিকিৎসায় সহয়তা করতে ছুটে আসেন সুুচিন্তা বাংলাদেশের চট্টগ্রাম বিভাগীয় সমন্নয়ক ড. আশরাফুল ইসলাম সজীব।

গতকাল বৃহস্পতিবার(৭এপ্রিল) তিনি পেকুয়া সদর ইউনিয়নের মৌলভীপাড়ার সদ্য প্রয়াত মুজিবপাগল ইসলাম মিয়ার পুত্র আবুল শামার বাড়িতে যান তাকে দেখতে। এসময় তিনি গুলিবিদ্ধ আবুল শামার যাবতীয় চিকিৎসা সংক্রান্ত ব্যয় বহন করার আশ্বাস দেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দীন বাহাদুর, সেচ্ছাসেবকলীগ নেতা মো: ফোরকান, উপজেলা মৎসজীবিলীগের সাধারণ সম্পাদক শিব্বির আহম্মেদসহ দলীয় নেতা-কর্মীরা।

এবিষয়ে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও(ভারপ্রাপ্ত) ডাঃ মুজিবুর রহমান দৈনিক কক্সবাজারকে জানান, আবুল শামার বামহাতে এখনো দুু’টি গুলি বিদ্ধ অবস্থায় আছে। অস্বাভাবিক আকারে ফুলে থাকায় বের করে আনা সম্ভব হচ্ছে না। ফুলা কমে গেলেই গুলি বের করা হবে।

পাঠকের মতামত: