ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

এমপি নদভীর সংবাদ বর্জনের ঘোষণা সাংবাদিকদের

চট্টগ্রাম সংবাদদাতা ::
সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী ডিও লেটারের মাধ্যমে সরকারি ত্রাণের ২৫ শতাংশ নিজের নামে বরাদ্দ চাওয়ার ঘটনায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকদের জড়িয়ে সংসদ সদস্যের স্ত্রী রিজিয়া রেজা চৌধুরী ফেসবুকে অশোভন ভাষায় স্ট্যাটাস দিয়েছেন।

সংসদ সদস্যের স্ত্রী রিজিয়া রেজা চৌধুরীর ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভীর অনুসারীরা পূর্বকোণের সাতকানিয়া প্রতিনিধি সুকান্ত বিকাশ ধরসহ সংবাদ প্রকাশ করা অন্য সাংবাদিকদের হুমকি দিয়েছেন।

এ ঘটনাকে কেন্দ্র করে সাতকানিয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভীর সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন।

শনিবার (২ মে) দৈনিক ভোরের কাগজের সাতকানিয়া প্রতিনিধি এম নাজিম মাহমুদের সভাপতিত্বে উপজেলার কেরানীহাটে অনুষ্ঠিত জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বক্তব্য রাখেন এম এম রাজা মিয়া রাজু, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মামুন মুহাম্মদ, শহীদুল ইসলাম বাবর, মো. জাহেদ হোসাইন, দিদারুল আলম, মনজুর আলম ও মো. হারুন অর রশিদ।

সভায় বক্তারা এমপি নদভীর স্ত্রী রিজিয়া রেজা চৌধুরীর ফেসবুকে সাংবাদিকদের বিরুদ্ধে দেয়া স্ট্যাটাসের তীব্র নিন্দা জানান।

তারা বলেন, রিজিয়া রেজা চৌধুরীর স্ট্যাটাসে সত্য আড়াল করে মিথ্যাকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করা হয়েছে। উসকানিমূলক বক্তব্য দিয়ে সুকৌশলে তাদের অনুসারী পেটুয়া বাহিনীকে সুকান্ত বিকাশ ধরসহ সাংবাদিকদের বিরুদ্ধে লেলিয়ে দেয়ার চেষ্টা চালানো হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়। সাংবাদিকদের সঙ্গে এমপির স্ত্রী রিজিয়া রেজা চৌধুরীসহ তাদের অনুসারীদের এমন আচরণ সংবাদপত্র ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের উপর নগ্ন হস্তক্ষেপ।

সভায় এমপি নদভীর স্ত্রীর দেয়া ফেসবুক স্ট্যাটাস তুলে নিয়ে ক্ষমা ও ভুল স্বীকার না করা পর্যন্ত সাতকানিয়ায় কর্মরত সাংবাদিকরা এমপি নদভীর সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছেন।

পাঠকের মতামত: