ঢাকা,বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

কক্সবাজারে করোনা আক্রান্ত নারীর স্বাস্থ্য উন্নতির দিকে

শাহেদ মিজান ::  কক্সবাজারে প্রথম করোনা আক্রান্ত মোসলিমা খাতুনের (৭০) স্বাস্থ্য উন্নতির হচ্ছে। সর্দি, জ্বর এবং কাশি কমেছে। তবে এখনো ডায়রিয়াটা কমেনি। কক্সবাজারের সিভিল সার্জন মাহবুবুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কক্সবাজারের প্রথম করোনা আক্রান্ত রোগী মোসলিমা খাতুনকে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তাকে সুস্থ্য করে তোলার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে। নিয়মিত চিকিৎসায় তার সর্দি, জ¦র এবং কাশি কমেছে। ডায়রিয়াটা নিয়ন্ত্রণে না এলেও তা নিয়ন্ত্রণের চিকিৎসা অব্যাহত রয়েছে। এই করোনা স্বাস্থ্যগত উন্নতির যে স্তর তাতে তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন সিভিল সার্জন।

একই কথা জানিয়ে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, কক্সবাজারের যে মহিলা প্রথম করোনা রোগী হিসেবে সনাক্ত হয়েছে তিনি সৌদিআরব থেকে ফিরেছেন। তার স্বাস্থ্যের নিয়মিত খোঁজ রাখছি। তার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে।
জেলা প্রশাসক বলেন, করোনা নিয়ে সর্বস্তরের লোকজনকে সতর্ক থাকতে হবে। প্রয়োজন ছাড়া কোনোভাবেই বাড়ি থেকে হবেন না। দরিদ্র পরিবারের জন্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং টাকা বাড়ি পৌঁছে দেয়া হবে।

পাঠকের মতামত: