ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারের পাথর ব্যবসায়ী নেত্রকোনা আবাসিক হোটেল বিচিত্রায় খুন

khunএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৩ এপ্রিল ॥

কক্সবাজারের চকরিয়ার মোঃ নুরুল আলম (৩৮) নামের পাথর ব্যবসায়িকে ছুরিকাঘাত করে হত্যা করেছে নেত্রকোনা জেলার দুর্গাপূরের স্টেশনের বিচিত্রা আবাসিক হোটেলে ।

শুক্রবার রাত আনুমানিক ১২টার দিকে এই হত্যাকান্ডটি ঘটে। নিহত নুরুল আলম কক্সবাজার জেলার চকরিয়া উপজেলাধীন ডুলাহাজারা ইউনিয়নের ৭নং ওয়ার্ড মাইজ পাড়া গ্রামের আবু ছিদ্দিকের প্রথম ছেলে। রোববার সকালে নুরুল আলমের লাশ চকরিয়া নিজগ্রামে দাফন করা হয়।

জানা যায়, নুরুল আলম গত বছর থেকে সিলেটি পাথর ব্যবসায় যুক্ত হয়ে ঢাকায় থাকতেন। ব্যবসার কাজে নুরুল আলম গত ২৯ মার্চ নেত্রকোনা জেলায় যান। সেখানে দুর্গাপূর ষ্টেশনের বিচিত্রা আবাসিক হোটেলের নিচ তলার ২নং কক্ষটি ভাড়া নেয়। তার সাথে একই কক্ষে ছিলেন ব্যবসায়ী পার্টনার দুর্গাপুর এলাকার মোঃ এরশাদ।

গত ১ এপ্রিল শুক্রবার রাত ১২টার দিকে ওই হোটেলের ভাড়া কক্ষে নুরুল আলমকে ছুরিকাঘাত করে খুন করা হয়। পরদিন শনিবার সকালে দুর্গাপূর থানার পুলিশ উপস্থিত হয়ে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেন।

স্থানীয় সুত্র জানিয়েছেন, ঘটনার পর থেকে ব্যবসায়ীক পার্টনার এরশাদ পলাতক রয়েছে।

শনিবার বিকালে নেত্রকোনা সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে তার মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে দুর্গাপুর থানা পুলিশ। রোববার সকালে নুরুল আলমের মৃত দেহ নিজগ্রাম ডুলাহাজারা এলাকায় নিয়ে আসা হয়।

ব্যবসায়ি নুরুল আলম খুনের খবর ছড়িয়ে পড়লে পুরো ডুলাহাজারা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

রোববার সকাল সাড়ে ৮টায় স্থানীয় পূর্ব মাইজ পাড়া জামে মসজিদ মাটে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এঘটনায় নিহতের বড়ভাই সেলিম উল্লাহ বাদী হয়ে ব্যবসায়িক পার্টনার মোঃ এরশাদকে প্রধান আসামি করে পাঁচ জনের বিরুদ্ধে দুর্গাপূর থানায় হত্যা মামলা দায়ের করেন

———–

পাঠকের মতামত: