ঢাকা,শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০

মহেশখালীতে শিক্ষকের মারধরে মাদ্রাসাছাত্রের মৃত্যুর অভিযোগ

মহেশখালী প্রতিনিধি :: কক্সবাজারের মহেশখালীতে হাফেজখানায় শিক্ষকের মারধরে আহত হয়ে এক ছাত্রের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঐ ছাত্রের নাম মিজবাহ উদ্দিন (১১)। সে উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের উম্বনিয়াপাড়া গ্রামের রমিজ আহমদের ছেলে।

উক্ত গ্রামের ওমর বিন আব্দুল আজিজ (রা.) মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল সে। গতকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
অভিযুক্ত শিক্ষকের নাম মাওলানা মো. সেলিম। তার বাড়ি বড় মহেশখালীর জাগিরা ঘোনা গ্রামে। ঘটনার পর থেকে তিনিসহ মাদ্রাসার ছাত্ররা পলাতক রয়েছে বলে জানায় স্থানীয়রা।

নিহতের বাবা রমিজ আহমদ অভিযোগ করে জানান, শিক্ষক মাওলানা সেলিমের মারধরে তার ছেলের মৃত্যু হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। বাড়ি মাদ্রাসার কাছে হলেও তাদের খবর না দিয়ে ছেলেকে আশঙ্ক্ষাজনক অবস্থায় মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থা বেগতিক দেখে পালিয়ে যান শিক্ষক।

অপর দিকে নিহতের সহপাঠী মোস্তফা নামের এক ছাত্র জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার সময় সেলিম হুজুর মিজবাহকে ব্যাপক মারধর করে। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যায় হুজুর। পরে মিজবাহ’র বাবা-মা হাসপাতালে গেলে আহত অবস্থায় রেখে পালিয়ে যান সেলিম হুজুর।
মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, ঘটনার বিষয়ে অবহিত হয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পাঠকের মতামত: