Home » কক্সবাজার » শাপলাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ

শাপলাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের শপথ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :: মহেশখালীর শাপলাপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ শপথগ্রহণ করেছেন।
৯ জানুয়ারী সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে শপথ অনুষ্ঠান হয়। নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আদিবুল ইসলাম। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসনের স্থানীয় সরকারের বিভাগের উপ-পরিচালক শ্রাবন্তী রায়।

যারা শপথ নিয়েছেন তারা হলেন- চেয়ারম্যান আবদুল খালেক চৌধুরী, মেম্বারদের মধ্যে ১ নম্বর ওয়ার্ডের দিল মোহাম্মদ, ২নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আব্দুস সালাম, ৩ নম্বর ওয়ার্ডের সলিমুল্লাহ, ৪ নম্বর ওয়ার্ডের ফরিদুল আলম, ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ শফিউল আলম, ৬ নম্বর ওয়ার্ডের জমিস উদ্দীন, ৭ নম্বর ওয়ার্ডের ফরিদুল আলম, ৮ নম্বর ওয়ার্ডের আনু মিয়া, ৯ নম্বর ওয়ার্ডের আমির হামজা কালু।

সংরক্ষিত নারী আসনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের দিলরুবা বেগম দিল, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের শাহিন সোলতানা মিনা ও ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের হাজেরা খাতুন।

এসময় জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, সরকারের সাথে প্রতিনিধিত্ব করার জন্য জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। অনেক প্রার্থীর মধ্যে আপনাদেরকেই তারা বিশ্বাস করেছেন। আপনারা জনগণের এই বিশ্বাস কখনো নষ্ট করবেন না। তার জন্য সরকারের বরাদ্দ সঠিক জায়গা ও সঠিক লোকজনের মাঝে বরাদ্দ করবেন। স্বচ্ছল আত্মীয়-স্বজনকে কখনো বরাদ্দ দিবেন না। যদি দেন তাহলে জনগণ আপনাদের ছুঁড়ে ফেলবে। শুধু তাই নয়; আইনের মুখোমুখিও পড়তে হবে।

একই সাথে সরকারের প্রতিনিধি হিসেবে এলাকার শিক্ষা উন্নয়ন, বাল্যবিবাহ যৌতুক, মাদক এবং সন্ত্রাস দমনে অবদান রাখবেন। শিক্ষার উন্নয়নের অগ্রাধিকার সবচেয়ে বেশি দিবেন। কারণ শিক্ষা ছাড়া কোনো অর্জন সম্ভব নয়। সর্বোপরি সরকারকে সহযোগিতা করবেন। উল্লেখ্য, ১২ ডিসেম্বর শাপলাপুর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘অনলাইন গণমাধ্যম রেজিস্ট্রেশনের জন্য ৩৫৯৭ আবেদন’

It's only fair to share...000নিউজ ডেস্ক : অনলাইন গণমাধ্যম রেজিস্ট্রেশনের জন্য আবেদন জমা দান ২০০৫ ...

error: Content is protected !!